বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

পঞ্চগড়ে ট্রাক চাপায় পুলিশ সদস্যের মৃত্যু

যা যা মিস করেছেন

পঞ্চগড়ের দেবীগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুলাল চন্দ্র রায় (৪০) নামে পুলিশের এক এএসআই মারা গেছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে বোদা-দেবীগঞ্জ জেলা মহাসড়কের লক্ষীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই পুলিশ সদস্যের বাড়ি দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের বলরাম এলাকায়। তিনি ঠাকুরগাঁও সদর থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, এএসআই দুলাল রাতে ছুটি নিয়ে ঠাকুরগাঁও থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে লক্ষ্মীরহাট চৌরাস্তায় পৌঁছালে পঞ্চগড় থেকে দেবীগঞ্জগামী একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন ওই পুলিশ সদস্য। পুলিশ ট্রাকটি আটক করলেও চালককে আটক করতে পারেনি।

দেবীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বজলুর রহমান বলেন, চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে । নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় দেবীগঞ্জ থানায় সড়ক দুর্ঘটনা মামলা হবে এবং নিহতের পরিবারের কোনো অভিযোগ থাকলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security