বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

তাহিরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব উদ্দিন

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব উদ্দিন। বুধবার বেলা সাড়ে ১১টায় তার নিজ বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব উদ্দিন বলেন, আসন্ন তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ব্যপক সারা পেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নমিনেশন জমা করেছি। গতকাল নমিনেশন যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা বৈধতা ঘোষণা করছেন।

আফতাব উদ্দিন বলেন, হাওর বেষ্টিত এ উপজেলার সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন এবং তাদের সেবা করার লক্ষ্য নিয়েই মূলত প্রার্থী হওয়া। আপনার জানেন আমি টানা দুই মেয়াদে বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে জনগণের সেবা দিয়েছি। আমার বাবা আলহাজ্ব জয়নাল আবেদীনসহ আমরা মোট ৭বার ইউনিয়ন পরিষদে নির্বাচিত হয়েছি।

পরিবারের ঐতিহ্য তুলে ধরে আফতাব উদ্দিন বলেন, আমার বাবা প্রায়াত জয়নাল আবেদীন তৎকালীন সময়ে সরকারের সাথে চুক্তি করে দেশের দ্বিতীয় রামসার সাইট খ্যাত টাঙ্গুয়ার হাওরে হিজল-করছ গাছ লাগিয়েছেন। তিনি দেশের বৃহত্তর শিমুল বাগান তৈরি করেছেন। পাশাপাশি বিভিন্ন স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করেছেন।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী উল্লেখ করে তিনি বলেন, জনগণ যেভাবে আমাকে এবং আমাদের পরিবারকে ভালোবেসে বিগত সময়ের ন্যায় সারা দিয়েছেন তাতেই প্রমাণ করে আমাদের বিজয় সুনিশ্চিত। সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রতিষ্ঠানের সাংবাদিকরা  উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ