বুধবার, মে ১, ২০২৪

নওগাঁয় স্টেকহোল্ডার কনসালটেশন সেমিনার অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁয় সোমপুর মহাবিহার সংলগ্ন এলাকায় পর্যটকদের জন্য মৌলিক সুবিধাদি সৃষ্টি প্রকল্পের সম্ভাব্যতা যাচাইয়ের জন্য স্টেকহোল্ডার কনসালটেশন সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ স্টেকহোল্ডার কনসালটেশন সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নওগাঁ জেলা প্রশাসক মোঃ গোলাম মওলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) আবু তাহের মুহাম্মদ জাবেদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আহসানুজ্জামান পি‘পিএম, নওগাঁ সড়ক ও জনপথ এর নির্বাহী প্রকৌশলী মোঃ রাশেদুল হক, জেলা প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিক,সাধারন সম্পাদ বেলায়েত হোসেন প্রমূখ।

বক্তারা নওগাঁর সোমপুর মহাবিহার সংলগ্ন এলাকায় পর্যটকদের জন্য মৌলিক সুবিধাদি সৃষ্টির জন্য বিভিন্ন তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security