মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

ট্রাম্পের ১৪ বছরের ছেলেও আক্রান্ত হয়েছিল করোনায়

যা যা মিস করেছেন

চলতি মাসের শুরুর দিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়ার ১৪ বছরের ছেলে ব্যারন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল। মেলানিয়া নিজেই এ তথ্য জানিয়েছেন। আক্রান্ত হলেও ব্যারনের কোনো উপসর্গ ছিল না। এখন ব্যারন করোনা মুক্ত হয়েছেন বলেও জানিয়েছেন মেলানিয়া।

ফার্স্ট লেডি মেলানিয়া বলেন, ব্যারন করোনায় আক্রান্ত হতে পারেন এমন শঙ্কা ছিল তার। পরীক্ষা পজিটিভ আসার পর তার আশঙ্কাই সত্য হয়। তবে ব্যারনের কোনো উপসর্গ ছিল না।
সম্প্রতি করোনা হয়েছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ারও। ওই সময় হোয়াইট হাউজের বেশ কিছু কর্মকর্তাও করোনায় আক্রান্ত হন। তবে এখন তারা সুস্থ হয়ে উঠেছেন। আইওয়াতে ট্রাম্প তার ছেলের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে বলেছেন, খুব অল্প সময় ব্যারনের শরীরে করোনা ছিল। সে যে এটা জানতো আমি তাও মনে করি না। তারণ এ বয়সের কিশোরদের রোগ প্রতিরোধ ক্ষমতা ভালো থাকে তারা করোনার সঙ্গে ভালোই লড়তে পারে।
ছেলের উদাহরণ টেনে ট্রাম্প যুক্তরাষ্ট্রের স্কুলগুলো খুলে দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, ব্যারন করোনা টেস্টে পজিটিভ হয়েছিল। দুই সেকেন্ডের মধ্যেই সে ভালো হয়ে উঠেছে। সে এখন নেগেটিভ। এমনটা ঘটতেই পারে। মানুষের করোনা হবে আবার চলে যাবে। তাই আমাদের সন্তানদের স্কুলে ফিরিয়ে আনা উচিত।

সূত্র: বিবিসি

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security