শনিবার, মে ২৫, ২০২৪

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান সেলিম হোসেন

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাংগা ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা(ঈদ মোবারক) জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক চেয়ারম্যান জনাব মোঃ সেলিম হোসেন।

ইউপি চেয়ারম্যান সেলিম হোসেন বলেন,ইউনিয়নবাসীসহ সকল মুসলমান ভাই বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।আমি বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। রমজানের আত্মাশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে। ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান ক্রান্তি- লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঈীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালাবাসাপূর্ন সমাজ এবং দেম গঠনের জন্য একযোগে কাজ করা।

শুভেচ্ছান্তেঃ সেলিম হোসেন । টংভাংগা,হাতীবান্ধা,লালমনিরহাট

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ