সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আমি ভালো আছি, কিন্তু সামনে ‘আসল পরীক্ষা’: ডোনাল্ড ট্রাম্প

যা যা মিস করেছেন

কোভিড-১৯ আক্রান্ত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে খোদ তিনি, তার চিকিৎসক এবং হোয়াইট হাউজ থেকে বিভিন্ন ধরনের বক্তব্য পাওয়া যাচ্ছে।

ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তার শারীরিক অবস্থা এখন ভালো, তবে সামনের দিনগুলোতে ‘আসল পরীক্ষা’।টুইটারে পোস্ট করা একটি ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।এর আগে তার শারীরিক অবস্থা নিয়ে নানা ধরনের কথা শোনা যায়। শুক্রবার টুইটারেই এক বার্তায় ট্রাম্প জানান, তার এবং তার স্ত্রীর কোভিড-১৯ শনাক্ত হয়েছে।কোভিড পরীক্ষার পর তার উন্নতি হয়েছে বলে দাবি করেছেন প্রেসিডেন্টের চিকিৎসকও।

টানা দুই রাত ধরে হাসপাতালে আছেন ডোনাল্ড ট্রাম্প।ট্রাম্পের চিকিৎসক শন কনলি বলেন, এখনো বিপদ কেটে যায়নি, তবে মেডিকেল টিম আশাবাদী ট্রাম্পের পরিস্থিতি সম্পর্কে।

ট্রাম্পের চিকিৎসা দেয়া হচ্ছে ওয়াশিংটন ডিসির কাছেই ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে।

মি. ট্রাম্প একটি ভিডিও বার্তায় উপস্থিত হন শনিবার রাতে, যেখানে তিনি একটি স্যুট ও সাদা শার্ট পরেন। এসময় তার পরনে কোনো টাই ছিল না।

ওই বার্তায় ট্রাম্প বলেন, আমি যখন একদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য ওয়াশিংটনের কাছে একটি সামরিক হাসপাতালে এসেছিলাম, তখন ভালো বোধ করছিলাম না। তবে এখন তিনি আগের চেয়ে অনেক ভালো অনুভব করার কথা জানিয়েছেন।

ট্রাম্প মনে করেন, আগামী কয়েকদিন আসল পরীক্ষা দিতে হবে। তবে হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে নার্স এবং অন্য কর্মকর্তা-কর্মচারীরা বিশ্বের মধ্যে সবার সেরা বলে মনে করেন ট্রাম্প। তাদের আচরণে অত্যন্ত সন্তুষ্ট তিনি।

তিনি আরো জানান, তাকে সুস্থ করে তোলার জন্য সবাই খুবই মনোযোগ দিয়ে কাজ করছে। আর নিজেও সুস্থ হয়ে ফিরতে চান ট্রাম্প। কারণ, তিনি আমেরিকাকে আবারো মর্যাদাপূর্ণ জায়গায় নিয়ে যেতে চান।

ট্রাম্প বলেন, সবগুলো ধাপ অতিক্রম করে তিনি সুস্থ হয়ে ফিরবেন। আর সেটা খুব শিগগিরই হবে বলে আশাবাদী তিনি। নির্বাচনী যে প্রচারণা তিনি শুরু করেছেন, সেটা শেষ করারও প্রত্যাশা রয়েছে ট্রাম্পের।

ট্রাম্প দাবি করেন , সারাবিশ্বের সবার জন্য লড়ছি। মূলত করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর সেরে ওঠার জন্য চিকিৎসা নেওয়ার বিষয়টিকে সবার জন্য লড়াই হিসেবে উল্লেখ করেছেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security