রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

২৮ বলে ৭২ রানের পোলার্ডের ঝড়

যা যা মিস করেছেন

ক্যারিবীয় ক্রিকেটারদের বলা হয় ‘টি-টোয়েন্টি স্পেশালিস্ট’। টি-টোয়েন্টি যেন ক্যারিবীয়দের খেলা। চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেই প্রমাণ রাখলেন কাইরন পোলার্ড। জয়ের জন্য তার দলের যখন ওভারপ্রতি ১১ রানের বেশি প্রয়োজন ছিল, তখন ব্যাট হাতে নেমে ঝড় বইয়ে দেন। দল ১ বল হাতে রেখেই ২ উইকেটে জিতে যায়।

ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে আগে ব্যাট করে ১৪৮ রান তুলেছিল বার্বাডোজ ট্রাইডেন্টস। জবাবে ত্রিনবাগো নাইট রাইডার্সের অধিনায়ক কাইরন পোলার্ড ২৮ বলে করেন ৭২ রান। তার ইনিংসে ছিল ২টি চার এবং ৯টি ছক্কা। লক্ষ্য তাড়ায় ১৩তম ওভারে ত্রিনবাগো ৬২ রানে ৫ উইকেট হারানোর পর ক্রিজে আসেন পোলার্ড। প্রথম বলেই হেইডেন ওয়ালশকে উড়িয়ে মাঠের বাইরে ফেলেন ৩৩ বছর বয়সী ব্যাটসম্যান।

পরের ওভার করতে আসেন আফগান স্পিন তারকা রশিদ খান। তবে পোলার্ডের কাছে তাকেও একটি ছক্ক হজম করতে হয়েছে। শেষ ৪ ওভারে ত্রিনবাগোর প্রয়োজন ছিল ৬৬ রান। ১৭তম ওভারে রীতিমতো তাণ্ডব চালান পোলার্ড। ওয়ালশের শেষ পাঁচ বলে হাঁকান চারটি ছক্কা। ১৯তম ওভারে জেসন হোল্ডারকে টানা দুই ছক্কা মারেন। শেষ ওভারে প্রয়োজন ১৫ রানের। প্রথম বলে ছক্কা মেরে দ্বিতীয় বলে রান-আউট হন পোলার্ড। চতুর্থ বলে ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন ক্যারি পিয়ের।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security