রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে প্রাণ হারালেন সেনা সদস্য

যা যা মিস করেছেন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় কুলিক নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে বেলাল পারভেজ আশিক (২২) নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে রাণীশংকৈল উপজেলার ভাণ্ডারা অমর স্কুল সংলগ্ন কুলিক নদী হতে তার লাশ উদ্ধার করে স্থানীয় গ্রামবাসী ও ফায়ার সার্ভিস।

নিহত বেলাল পারভেজ আশিক রানীশংকৈল উপজেলার দক্ষিণ বাঁশবাড়ি ভাণ্ডারা গ্রামের সাবেক সেনা সদস্য মোস্তফা কামালের ছেলে। তিনি কর্মস্থল থেকে ছুটিতে বাড়ি ফিরে তার বন্ধুদের সঙ্গে গোসল করতে নদীতে নামেন।

পুলিশ জানান,শনিবার সকালে আশিক তার বন্ধু মিলে লেহেম্বা ইউনিয়নের খঞ্জনা গ্রামে কুলিক নদীতে গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে নদী পার হওয়ার প্রতিযোগিতা করে। নদী পার হওয়ার সময় পানির স্রোতে হারিয়ে যায় আশিক। তাৎক্ষনিকভাবে তার বন্ধুরা খোঁজাখুজি করলেও তাকে পাওয়া যায়নি।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্থানীয় গ্রামবাসী ও ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা দীর্ঘ সময় তল্লাসী চালিয়ে নদীর তলদেশ থেকে আশিক রানার মৃতদেহ উদ্বার করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security