মঙ্গলবার, মে ২৮, ২০২৪

কালীগঞ্জে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

যা যা মিস করেছেন

গাজীপুরের কালীগঞ্জে করোনা পরিস্থিতিতে কর্মহীন, অসহায়, হতদরিদ্রদের মাঝে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ একে এম ফজলুল হক মিলনের নির্দেশনায় মোক্তারপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শনিবার সকালে মোক্তারপুর ইউনিয়নের দিঘুয়া ৮ নং ওয়ার্ড টেকপাড়া এলাকায় কর্মহীন, অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও মোক্তারপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ফজলুল হক নয়ন বাগমার, ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি আমরুল কায়েস মিয়া, সাধারণ সম্পাদক এবাদুল্লাহ শেখ দুলাল, ওয়ার্ড সভাপতি ও সাবেক মেম্বার মোহাম্মদ জমির উদ্দিন শেখ, সাধারণ সম্পাদক আবু ইউসুফ খোকন, ইউপি সদস্য মোঃ সাইফুল্লাহ শেখ, ইউনিয়ন যুবদল সভাপতি মুনসুর আহমেদ প্রমুখ।

থানা বিএনপি’র সহ-সভাপতি মোঃ ফজলুল হক নয়ন বাগমার বলেন – মোক্তারপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সহ মোট ৯ ওয়ার্ডের ২ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security