রবিবার, এপ্রিল ২১, ২০২৪

অবস্থার অবনতি, মেয়রের জন্য দোয়া চেয়েছেন তার স্ত্রী

যা যা মিস করেছেন

তিনি বলেন, তাঁর ফুসফুসে সংক্রমণ হয়েছে। অবস্থা ভালো নয়। তার জন্য দোয়া করবেন। তবে তিনি স্বামীর শারীরিক অবস্থার উন্নতির বিষয়ে আশাবাদের কথাও জানান।

এর আগে মঙ্গলবার তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

ওই দিন আনিসুল হকের ছেলে নাভিদুল হক জানিয়েছিলেন, ইনফেকশনে আক্রান্ত হওয়ার পর বাবাকে আইসিইউতে রাখা হয়েছে।

আনিসুল হক লন্ডনের একটি হাসপাতালে গেলো আগস্ট থেকে চিকিৎসাধীন। মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিসে আক্রান্ত হয়েছিলেন তিনি। তাকে স্বাভাবিকভাবে জাগিয়ে তোলার চেষ্টা করেন চিকিৎসকরা।

পরে শারীরিক অবস্থার উন্নতি হলে গত ৩১ অক্টোবর আইসিইউ থেকে ফিজিওথেরাপি দেওয়ার জন্য রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়। ওই সময় চিকিৎসকরা বলেছিলেন, মেয়র শঙ্কামুক্ত রয়েছেন। তার এক মাসের মধ্যে ফের আইসিইউতে ৬৫ বছর বয়সী আনিসুল হক।

তৈরি পোশাক ব্যবসায়ী আনিসুল হক ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

মেয়ের সন্তানের জন্ম উপলক্ষে গেলো ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সাড়ে তিন মাস ধরে সঙ্গাহীন অবস্থায় ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security