বুধবার, এপ্রিল ১০, ২০২৪

ঢাকায় আসছেন শিল্পা শেঠি

যা যা মিস করেছেন

রাত পোহালেই ঢাকায় পা রাখতে চলেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। মূলত একটি ফ্যাশন শো’তে অংশ নেওয়ার জন্যই তার এ আগমন।

shilpa shetty the mail bd

‘ফ্যাশন ফর প্যাশন’ শিরোনামের এ অনুষ্ঠানটি আগামীকাল সন্ধ্যা সাড়ে ৭টায় বসুন্ধরা কনভেনশন সেন্টারে থেকে সরাসরি সম্প্রচার করবে আরটিভি।

‘ফ্যাশন ফর প্যাশন’ অনুষ্ঠানটিতে শো স্টপার হিসেবে দেখা মিলবে শিল্পা শেঠি। এতে আরো অংশ নেবেন দেশীয় মডেল ইমি, হিরা, মারিয়া মিলি, রাইয়া, ঈশা, মাসিয়াতসহ আরো অনেকে। মূলত এ অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্যই ঢাকায় আসছেন শিল্পা। বিভিন্ন ফ্যাশন হাউসের পোশাকে ১৫টি কিউ দিয়ে সাজানো হবে পুরো ফ্যাশন শো।

সোহেল রানা বিদ্যুত এর প্রযোজনায় অনুষ্ঠানটি ১৩ মে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সরাসরি সম্প্রচার করবে আরটিভি ।

উল্লেখ্য, ১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় অর্ধশত বলিউড, তামিল, তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেছেন শিল্পা।

শিল্পা প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালে আগ ছবিতে। এছাড়া তিনি ধারকান (২০০০) এবং রিস্তে (২০০২) চলচ্চিত্রে অসাধারণ অভিনয় নৈপুণ্য প্রদর্শন করেন। ২০০৪ সালের ফির মিলিঙ্গে চলচ্চিত্রে এইডস রোগী হিসেবে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security