রবিবার, মে ২৬, ২০২৪

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ঝালকাঠি মানব কল্যান সোসাইটির আয়োজনে রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্ত¡রে এ শাড়ী, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল ও ঝালকাঠি (দায়িত্বপ্রাপ্ত) গর্ণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ফয়সাল আলম। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ ছবির হোসেন প্রমুখ। ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি সভাপতি মোঃ উজ্জল রহমান এর সভাপতিত্বে সঞ্চলনায় করেন যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ও হাবিবা খাতুন হিরা। অতিথিবৃন্দরা শাড়ী, লুঙ্গি ও নগদ টাকা প্রত্যেকের হাতে তুলে দেন।

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি সভাপতি মোঃ উজ্জল রহমান বলেন, প্রকৃত দুঃস্থ ও অসহায়দের তালিকা করে তাদেরকে শাড়ী, লুঙ্গি ও নগদ টাকা উপহার দেয়া হয়েছে। নিজ এলাকার অসহায়দের কথা চিন্তা করে দেশবাসীর কাছে অনুরোধ করছি সবাই নিজ নিজ অবস্থান থেকেই দেশের জন্য কাজ করতে হবে, দেশের অহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ