শুক্রবার, জুন ২১, ২০২৪

নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান রানা’র ঈদ শুভেচ্ছা

যা যা মিস করেছেন

মদন(নেত্রকোণা) প্রতিনিধি): সিয়াম সাধনার মাস রমজান, আর এই রমজান মাসের পরেই খুশি ঈদ৷ এই খুশির ঈদে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান আহসানূল করিম (রানা)।

ছাত্রলীগ নেতা দেওয়ান আহসানূল করিম (রানা) আরও বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ নেত্রকোণা জেলা শাখার পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং ঈদ মোবারক।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি।  ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা, ঈদ মোবারক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ