শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

লালমোহনে মরহুম মিজানুর রহমান স্মৃতি পাঠাগারে মাসব্যাপী ইফতারের আয়োজন

যা যা মিস করেছেন

ভোলা প্রতিনিধি:
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ভোলার লালমোহন উপজেলায় মরহুম মিজানুর রহমান স্মৃতি পাঠাগারে মাস ব্যাপী ইফতারের আয়োজন করা হয়েছে।

প্রথম রমজানের শুরু থেকে ধারাবাহিক ভাবে চলমান রয়েছে ইফতার ও দোয়া মাহ্ফিলের এই আয়োজন,শেষ রমজান পর্যন্ত চলমান থাকবে।

উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের জি এম বাজারে অবস্থিত মরহুম মিজানুর রহমান স্মৃতি পাঠাগারের উদ্যেগে নিয়মিত এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জিএম বাজার মরহুম মিজানুর রহমান স্মৃতি পাঠাগারের ইফতারে প্রতিদিন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে অসহায়, দরিদ্র, ছিন্নমূল শতাধিক মানুষ অংশগ্রহণ করছে। ইফতার মাহফিলে দোয়ার পাশাপাশি ধর্মীয় আলোচনা করা হয়।

এ বিষয়ে মরহুম মিজানুর রহমান স্মৃতি পাঠাগারের সভাপতি মোস্তাফিজুর রহমান ভুট্টো বলেন,সিয়াম সাধনার এই রমজান মাসে রোজাদারদের জন্য রমজানের শুরু থেকে নিয়মিত ইফতার আয়োজন করে আসছি। মাসব্যাপী ইফতার আয়োজনটি সবার জন‌্য উন্মুক্ত ছিল। এখানে প্রতিদিন অসহায়, দরিদ্র, ছিন্নমূলসহ প্রায় শতাধিক মানুষ একসঙ্গে অংশগ্রহণ করেন। রোজাদারদের ইফতারে যেন কোনো প্রকার সমস্যা না হয় সেজন্য পাঠাগারের পক্ষে থেকে এই ব্যবস্থা করা হয়েছে। পুরো রমজান মাসে এ আয়োজন অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security