মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

গাজীপুর সদরে বিজিবির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

যা যা মিস করেছেন

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর জেলার গাজীপুর সদর উপজেলায় ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর এলাকায় মনিপুর উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র রমজান মাস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর গাজীপুুর ব্যাটালিয়ন (৬৩ বিজিবি) এর উদ্যোগে ৯ই মার্চ(মঙ্গলবার ) বিকেলে প্রায় ১৫০ জন দুস্থ ও দরিদ্র জনগণের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, চিনি, তেল, আলু ও অন্যান্য সামগ্রী ছিল।

এসময় উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরন করেন, গাজীপুর ব্যাটালিয়ন (৬৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, সহকারী পরিচালক মোঃ মুয়াজ সহ বিজিবি সদস্যরা।

গাজীপুর ব্যাটালিয়ন (৬৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম বলেন- বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষা ছাড়াও বিভিন্ন ধরনের জনকল্যাণমূখী কার্যক্রম পরিচালনা করে থাকে।এর মধ্যে নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন, বিভিন্ন প্রকার ত্রান সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বিজিবি প্রতিবছরই গরীব দুস্থ্য ও অসহায়দের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করে থাকে। তারই অংশ হিসেবে মাহে রমজান উপলক্ষে গাজীপুরে দ্বিতীয়বারের মতন ত্রাণ বিতরণ করা হয়েছে। এবং এই ধারা অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ