বুধবার, মে ২২, ২০২৪

৪৫০টি নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী আটক

যা যা মিস করেছেন

আরিফ শেখ, নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরের তারাগঞ্জে ৪৫০টি নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে । মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে টোরা ও মোনা নামের ওই দুই মাদক ব্যবসায়ীর প্যান্টের পকেট থেকে উদ্ধার হওয়া মাদকের মূল্য ১ লক্ষ ৪৫ হাজার টাকা।

আজ বুধবার (১৮ অক্টোবর) ধৃত মাদক কারবারীদের তারাগঞ্জ থানায় হস্তান্তর করা হয় ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা করা হয়েছে ।

মামলা দুটির সূত্রে জানা যায়, কুর্শা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার মোজাফফর হোসেনের ছেলে আরমান মোনা (৩৪) কে ৪০০ টি নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তার নিজ বাড়ি থেকে আটক করেছে র‍্যাব । অপর মামলাটিতে কুর্শা ইউনিয়নের জদ্দিপারা এলাকার শাহ আলমের ছেলে মোতাহার হোসেন টোরাকে (৪০) ৫০টি নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তার নিজ বাড়ি থেকে আটক করেছে র‍্যাব ।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে । আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য মাদক ব্যবসায়ীদেরও দ্রুত আইনের আওতায় আনা হবে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security