সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

যশোরে সাড়ম্বরে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উদযাপন

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

“মানসিক স্বাস্থ্য একটি সার্বজনীন মানবাধিকার “-এই স্লোগানকে সামনে রেখে যশোর বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস-২০২৩ পালিত হয়েছে।
আজ মঙ্গলবার (১০অক্টোবর) সকালে ইনোভেশন ফর ওয়েলবিং ফাউন্ডেশন (আইডাব্লিউএফ) এবং এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ’ এর আয়োজনে এবং কমিক রিলিফ এর সহযোগিতায় কালেক্টরেট চত্বরে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসের র‍্যালি, সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যশোরের জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার এবং তুষার কুমার পাল এডিসি (অতিরিক্ত জেলা প্রশাসক) র‍্যালি উদ্ভোদন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব কমলেশ মজুমদার (এডিসি শিক্ষা),ডাঃসামিনা পারভীন মেডিকেল অফিসার সিভিল সার্জন অফিস যশোর,
ডাঃ নিগার সুলতানা লিয়া মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কার্যালয় সদর উপজেলা যশোর,মুনা আফরিন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র যশোর,সাবেক অধ্যাক্ষ জনাব শাহীন ইকবল, প্রফেসর আনন্দ কুমার বিশ্বাস এবং মুস্তাফিজুর রহমান, উপশহর কলেজ যশোর,মোঃ শোয়াইব হোসেন প্রধান শিক্ষক এবং জামাল উদ্দিন সিনিয়র শিক্ষক যশোর জিলা স্কুল যশোরসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার বলেন,একজন মানুষের বেঁচে থাকার জন্য শারীরিক ভাবে যেমন সুস্থ থাকার প্রয়োজন তেমনি মানসিক ভাবে সুস্থ থাকা আরো বেশি প্রয়োজন। আমাদের প্রত্যেকের উচিত মানসিক স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া।
র‍্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security