মঙ্গলবার, মে ২৮, ২০২৪

পীরগঞ্জে ডায়াবেটিস সচেতনতা দিবস পালিত 

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি:  “ডায়াবেটিস প্রতিরোধের এখনই সময়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ডায়াবেটিক সমিতি (বাডাস)-এর ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতি বছরের মতো এবারও জাতীয় ডায়াবেটিস সচেতনতা দিবস পালিত হয়েছে ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে।

 দিবসটি উপলক্ষে পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির আয়োজনে বুধবার সকাল ১১ টায় সমিতির সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায়  পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ও উপাধ্যক্ষ ফয়জুল ইসলামের সভাপতিত্বে  বক্তব্য রাখেন  প্রধান অতিথি সহকারি কমিসনার (ভূমি) আব্দুল্লাহ আল রিফাত,,উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি দবিরুল  ইসলাম, সমিতির অর্থ সম্পাদক সলেমান আলী, ডাক্তার অপূর্ব রায়,পীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, আব্দুল গফুর, রাণীসংকৈল পৌর কাউন্সিলর ইসাহাক আলী প্রমূখ।   পরে ডায়াবেটিস হাসপাতাল থেকে একটি রেলি বের হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডায়াবেটিস সচেতনতা  দিবস পালিত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ