সোমবার, এপ্রিল ৮, ২০২৪

ইবিতে নরসিংদী জেলা কল্যাণের নেতৃত্বে তৌহিদুল- সাকিব

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতি’ ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এতে ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এস.এম. তৌহিদুল ইসলামকে সভাপতি ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের তাসনিম আল সাকিব দ্বীপকে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন

বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকালে বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসাইন আদনান ও সংগঠনের উপদেষ্টা ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. ইকবাল হোসাইনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইকরাম খান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মো: হানিফ মিয়া ও নাইমুল ইসলাম জয় এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইসনাইন ভূঁইয়া মুকুল,ধর্ম বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, ছাত্রী বিষয়ক সম্পাদক তাইয়্যেবা আক্তার, কোষাধ্যক্ষ ইউসুফ আহম্মেদ, দপ্তর সম্পাদক আরমান হোসেন জয় এবং প্রচার সম্পাদক সোহরাব উদ্দিন আহম্মেদ মনোনীত হয়েছেন।

নবগঠিত আংশিক কমিটিকে আগামী ১৫ কার্য দিবসের মধ্যে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ