শনিবার, জুন ১, ২০২৪

গণসংযোগ ও প্রচার-প্রচারণা তুঙ্গে এসএম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর ০৫- মনিরামপুর নির্বাচনী আসনে আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহ-সভাপতি যশোর সিটি প্লাজার চেয়ারম্যান জননন্দিত জননেতা জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (১০ অক্টোবর) বিকাল থেকে রাত অবধি উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের ঘিবা স্কুল মোড়, পানিছত্র মোড়, পানিছত্র চৌরাস্তা মোড়, গোপিকান্তপুর বাজার, লক্ষণপুর কুন্দর মোড়সহ লক্ষনপুর দাসপাড়া মোড়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ হয়।
নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও লিফলেট বিতরণেকালে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল হক সুমন, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান ও শরিফুল ইসলাম;যুবলীগ নেতা খলিলুর রহমান ও লুৎফর রহমান,মারুফুল ইসলাম; শ্রমিক লীগ নেতা ফরিদ আহমেদ মাসুম বিল্লাহ, কৃষকলীগ নেতা শাকিল রানা, নুরনবী; ছাত্রলীগ নেতা হাসান, শাহরিয়ার, নাজিম ইমনসহ আওয়ামী লীগের অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় তারা সাধারণ ভোটারদের মাঝে নৌকায় ভোট চেয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security