সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

কবি নজরুলের ১২৪ তম জন্মদিনে কনসাম এর বিভিন্ন কর্মসুচী পালিত

যা যা মিস করেছেন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে “কবি নজরুল সাহিত্য মঞ্চ (কনসাম)” এর আয়োজনে আজ বৃহস্পতিবার (২৫ মে) ঢাকায় জাতীয় কবির মাজার মূল ফটকের সামনে সমবেত হয়ে শুভযাত্রা করে কবির সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও মোনাজাত করা হয়।

পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের, টিএসসি টিচার্স লাউঞ্জে আলোচনা ও নব- নির্বাচিত কনসাম পরিচালনা পর্ষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অভিষেক অনুষ্ঠানে কনসাম এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এ্যাড. মহিউদ্দীন আহমেদ (শাহীন) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভুমি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ কফিলউদ্দিন।

এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ,কনসামের উপদেষ্টা পীরজাদা ওমর ফারুক আল নোমানী, বিশেষ আলোচক হিসেবে কনসামের উপদেষ্টা এ্যাড. মুহাম্মাদ কামাল হোসেন।

প্রধান অতিথি পরিচালনায় অভিষেক অনুষ্ঠানটিতে নব- নির্বাচিত কানসাম পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ্যাড. মহিউদ্দীন আহমেদ (শাহীন), ব্যবস্থাপনা পরিচালক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, নির্বাহী চেয়ারম্যান এ্যাড. শরিফ উদ্দীন মোল্লা, এ্যাড. মোঃ মজিবুর রহমান প্রধানীয়া, কবি হুমায়ুন কবির, ভাইস- চেয়ারম্যান এম এম ফয়জুল্লাহ পাঠান, মোঃ আজিবুর রহমান রাজিব, উপ- ব্যবস্থাপনা পরিচালক, মোঃ রিয়াদুল ইসলাম, মোঃ শামীম শেখ, নির্বাহীপরিচালক, ইঞ্জিনিয়ার. মোঃ মোজাহিদ হোসেন রতন,পরিচালক ( অর্থ ও পরিকল্পনা) আরিফ ইকবাল, পরিচালক ( আইন ও মানবাধিকার) এ্যাড. মোঃ আব্দুল্লাহ আল মামুন, পরিচালক ( সাহিত্যে ও প্রকাশনা) মোঃ হামীম, পরিচালক (স্বাস্থ্য ও জনসংখ্যা) ডাঃ মোঃ ফিরেোজ আলম, পরিচালক ( ধর্ম ও আপ্যায়ন) হাফেজ মাও. মোঃ ফিরোজ আলম, পরিচালক ( বিতর্ক ও সমাজকল্যাণ) এ্যাড মোঃ মসুম বিল্লাহ, পরিচালক (গণসংযোগ ও কর্মসংস্থান) আবু হোসেন, পরিচালক ( গ্রন্থাগার ও পরিবেশ) মোঃ আবির খান আনুষ্ঠানিকভাবে কনসাম এর পরবর্তী চার বছরের জন্য দায়িত্বভার গ্রহণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security