রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

খেড়কাটি উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা ও নবীন বরন অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

নীলফামারীর  জলঢাকায় এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা ও নবীন বরন অনুষ্ঠিত।

সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলার ধর্মপাল ইউনিয়নের খেড়কাটী দ্বি মূখী উচচ বিদ‍্যালয়ের ২০২৩ সালের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা ও নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষে আয়োজিত বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আরিফুজ্জামান শাকিল, বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোস্তাকিন ইসলাম,লুৎফর রহমান, জাবেদ আলী,হাফিজুল ইসলাম, শ্লিপি আক্তার, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান, শিক্ষক তোহিদুল ইসলাম,নুর ইসলাম,সাধনা রানী,, মোশাররফ হোসেন,
অভিভাবক আবুল কালাম আজাদ, মশিয়ার রহমান বিনয় রায়,প্রমুখ।

শিক্ষার্থীদের ভালো ফলাফলের লক্ষ্যে বিভিন্ন
পরামর্শ দিয়ে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি
শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,আজকের বিদায় সংবর্ধনা মূলত শেষ বিদায় নয়,এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র তোমরা নিজেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমরা শিক্ষা অর্জনের সফলতা পাবে। তিনি আরো বলেন,শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয় বরং জ্ঞান ও গুণের সমৃদ্ধিতে নিজেকে সমাজে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার আহবান জানান ।

সভায় সভাপতির বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ ও সফলতা কামনা করে বলেন আমাদের মূল লক্ষ্য হচ্ছে শিক্ষার্থীদের আদর্শ সুনাগরিক হিসেবে গড়ে তোলা ।তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা পরীক্ষায় সর্বোচ্চ সফলতা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনামও ঐতিহ্য ধরে রাখবে।
পরে আলোচনা সভা শেষে শিক্ষার্থীদে জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে নবীনদের ফুলদিয়ে বরন করে নেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security