শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

শেখ ফজলুল করিম সেলিমের সাথে বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সৌজন্য সাক্ষাৎ

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

গোপালগঞ্জ-০২ আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

বৃহ:স্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় শিক্ষক সমিতির সকল সদস্যসহ পঁচিশজন শিক্ষকের একটি শিক্ষক প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় শিক্ষক সমিতির পক্ষ থেকে বশেমুরবিপ্রবি’র সার্বিক উন্নয়নে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে প্রয়োজনীয় সমর্থন প্রত্যাশা করেছেন।

এছাড়াও সাম্প্রতিক আইসিটি পার্ক স্থাপনের কল্যাণে বিশ্ববিদ্যালয়ের জন্য প্রয়োজনীয় আরও ২০-৩০ একর জমি অধিগ্রহণের জন্য তাঁর আন্তরিক সহায়তা চেয়েছেন।

প্রসঙ্গত, ১৮ মার্চ বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নলেজ পার্ক, গোপালগঞ্জ বেলা ১১টায় ভিত্তিপ্রস্তর স্থাপন ও এ সংক্রান্ত আলোচনা সভা বিশ্ববিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি বশেমুরবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

উল্লেখ্য, এর আগে আইসিটি পার্ক নির্মাণের পদক্ষেপের প্রেক্ষিতে উপাচার্য বরাবর সাধারণ শিক্ষার্থীরা ৬ দফা দাবি তুলে ধরেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security