রবিবার, এপ্রিল ২১, ২০২৪

আওয়ামিলীগ মনোনয়ন প্রত্যাশী বাবুলের গণসংযোগ

যা যা মিস করেছেন

যশোর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের গণসংযোগ অব্যাহত রয়েছে। চলছে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে মতবিনিময়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে এ গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন তিনি।

তারই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় অভয়নগর উপজেলার চলিশিয়া ইউনিয়নের চলিশিয়া, ডুমুরতলা, আন্ধা, বাগদাহ ও কোটা গ্রামে তিনি গণসংযোগ ও মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, চলিশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান বিশ্বাস, সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নাদির মোল্যা, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য রবিউল ইসলাম বিশ্বাস, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সসম্পাদক নূর ইসলাম তরফদার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহম্মদ আলী মোড়ল, সাধারণ সম্পাদক সেলিম মজুমদার সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া এনামুল হক বাবুলের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বাপ্পি, সাংগঠনিক সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ কবির হোসেন জনি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সফি কামাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তফা কামাল, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত প্রমুখ।

গণসংযোগ ও মতবিনিময়কালে এনামুল হক বাবুল বলেন, বঙ্গবন্ধু এনে দিয়েছেন স্বাধীনতা, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন আত্মনির্ভরশীল একটি বাংলাদেশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security