মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নিখোঁজের পরদিন ধানক্ষেতে মিললো শিশুর গলাকাটা মরদেহ

যা যা মিস করেছেন

নীলফামারীতে নিখোঁজের একদিন পর ধানক্ষেত থেকে মো. শাহরিয়ার শিহাব (১২) নামে এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের সরকারের মোড় বাইপাস এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহটি ইদ্ধার করা হয়।

এর আগে শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় ধানখেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় সে। শাহরিয়ার শিহাব ওই এলাকার এরশাদুল হকের ছেলে ও শহরের নীলফামারী ক্যাডেট একাডেমির চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ধানখেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে শাহরিয়ার শিহাব নিখোঁজ হয়। এরপর তার আর খোঁজে মেলেনি। আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুজির পরও সন্ধান না পাওয়ায় সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন শিশুর বাবা এরশাদুল।

রোববার রাত সাড়ে ৮টার দিকে হাসেম আলী নামে এক ব্যক্তি তার ধানক্ষেতে পানি দেওয়ার সময় মরদেহ দেখতে পান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটি গতকাল (শনিবার) থেকে নিখোঁজ ছিল। নিখোঁজের বিষয়ে শিশুর বাবা রোববার সকালে একটি ডায়েরিও করেছিলেন।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security