বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

চরফ্যাশনে ভোরের কাগজ এর ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যা যা মিস করেছেন

দৈনিক ভোরের কাগজ এর ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভোলার চরফ্যাশনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চরফ্যাশন প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ভোরের কাগজের ৩২তম বর্ষে পদার্পণ ও ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ভোরের কাগজ চরফ্যাশন প্রতিনিধি এআর সোহেব চৌধুরী। প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন বসাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। সম্মানিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি এম,আবু সিদ্দিক, ইয়াছিন আরাফাত, এমআমির হোসেন, কামাল মিয়াজি, যুগ্ম-সম্পাদক জামাল মোল্লা, নোমান সিকদার, দপ্তর সম্পাদক মিজান নয়ন, কোষাধ্যক্ষ নেছার নয়ন, বার্তা সম্পাদক কামরুল সিকদার ও ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন। প্রেসক্লাবের সম্মানিত সদস্য জিল্লুর রহমান তুহিন, আমিনুল ইসলাম, নুরুল্লাহ ভুইয়াসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার অর্ধশতাধিক সাংবাদিকসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

মুক্ত গণ মাধ্যম চর্চায় প্রযুক্তির বিচরণে পত্রিকার চেলেঞ্জিং প্রতিযোগিতায় গণ মাধ্যমে সাংবাদিকতা ও প্রিন্ট পত্রিকা এখন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে আলোচনা সভায় বক্তারা বক্তব্য রাখেন। এসময় বক্তারা আরও বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে ১৯৯২ সালের ১৫ ফেব্রুয়ারি শুরু হয়েছিল জাতীয় দৈনিক ভোরের কাগজের পথচলা। সেই চেতনা লালন করে আজো অবিচল সংগ্রাম করছে ভোরের কাগজ পত্রিকাটি। নানা অন্যায়-অবিচারের সঙ্গে আপসহীন অবস্থান ও দেশের স্বার্থ এবং শান্তি সমৃদ্ধির পক্ষে সুদৃঢ় অবস্থানের কারণে পাঠকের কাছে ভোরের কাগজ নানা প্রতিকূলতার মধ্য দিয়ে এখনো আলাদা সম্মান ও গুরুত্বের স্থানে রয়েছে।

ভোরের কাগজের দীর্ঘ পথচলায় জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের গুরুত্বপূর্ণ ভূমিকারও প্রশংসা করেন পাঠক ও উপস্থিত অতিথিরা। পরে আলোচনা সভা শেষে কেক কেটে উৎসবে মিলিত হন ভোরের কাগজের পাঠক ও সাংবাদিকসহ অতিথি বৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security