মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নবনির্বাচিত শিক্ষক সমিতি।

 

সোমবার (৩০ জানুয়ারি) বেলা ১ টায় শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। 

 

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ কিউ এম মাহবুব,ট্টেজারার ড. মোঃ মোবারক হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. মো: সালেহ আহমেদ, সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা মুক্তা সহ নির্বাহী কমিটির সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। 

 

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন এবং সমিতির পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক শোক বইয়ে স্বাক্ষর করেন।

 

প্রসঙ্গত, এবারের নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১২টি পদে জয়লাভ করেছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্য।। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্য থেকে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: সালেহ আহম্মেদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security