সোমবার, এপ্রিল ২২, ২০২৪

জয়পুরহাটের ক্ষেতলালে স্বামী হত্যায় স্ত্রী ও প্রেমিকের ফাঁসি

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট:

জয়পুরহাটের ক্ষেতলালের দুর্গাপুরে পরকীয়ার জের স্বামী জামিরুল হত্যা মামলায় স্ত্রী জোৎসনা বেগম (৩৭) ও তার প্রেমিক শাহিন মিয়াকে (৪৫) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

সোসবার (১১ মার্চ) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন।

দন্ডপ্রাপ্ত জোৎসনা বেগম ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দুর্গাপুর গ্রামের মোখলেছার রহমানের মেয়ে জোৎসনা বেগম ও আটিদাশড়া গ্রামের বুলু মিয়ার ছেলে জোৎসনা প্রেমিক শাহিন মিয়া ওরফে বাবু।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি।
মামলা সূত্রে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দুর্গাপুর গ্রামে জামিরুল ইসলাম তার স্ত্রী জোৎসনা বেগমকে নিয়ে শ্বশুর বাড়িতে ঘরজামাই থাকতো। এরই এক পর্যায়ে স্ত্রী জোৎসনা বেগমের সাথে একই উপজেলার আটিদাশরা গ্রামের বুলুর ছেলে শাহিন মিয়া ওরফে বাবুর সাথে অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জোৎসার স্বামী জামিরুল জানতে পারলে তার স্ত্রী ও তার প্রেমিক মিলে ২০১৫ সালের ৯ নভেম্বর বিকাল ৩টায় জামিরুলকে হত্যা করে। ওই ঘটনায় নিহতের চাচা ছানাউল ইসলাম বাদী হয়ে ওই দিনই ক্ষেতলাল থানায় মামলা করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোহাম্মদ নজরুল ইসলাম ২০১৬ সালের ২ মার্চ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।
দীর্ঘ শুনানী শেষে আজ আদালতের বিচারক এ রায়ের আদেশ দেন।

মামলার সরকারি পক্ষের আইনজীবী ছিলেন নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, গকুল চন্দ্র মন্ডল এপিপি। আর আসামী পক্ষের আইনজীবী ছিলেন এ কে এম মামুনুর রহমান সরদার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security