সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বাসের বেপরোয়া গতি: ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি:  গাইবান্ধার পলাশবাড়ীতে বাস, ট্রাক ও দ্রুতগতির দুটি মোটরসাইকেলের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আজ সোমবার (১৬ জানুয়ারি) সকাল ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কর পলাশবাড়ীর শহরের চৌমাথা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন— পলাশবাড়ী উপজেলার মির্জাপুর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে সুভিস চন্দ্র (৩৫) ও জেলার গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের সুভাস চন্দ্রের ছেলে সুমন চন্দ্র (৩৫) ও কয়ারপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে বিদ্যুৎ সরকার (৪২)।

 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ঢাকা থেকে বরকত পরিবহনের বেপরোয়া গতির একটি বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে চৌমাথা মোড়ে বাসটি দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে নিয়ন্ত্রণহীন বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আনিছুর রহমান জানান, দুর্ঘটনায় আহত তিনজন মারা গেছেন।

 

ওসি মাসুদ রানা বলেন, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। চালক পালিয়ে গেলেও বাস ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security