সোমবার, এপ্রিল ২২, ২০২৪

পরশুরামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

যা যা মিস করেছেন

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনীর পরশুরামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনুর্ধ্ব- ১৭) এর উদ্বোধন করা হয়েছে।শনিবার (২১ মে) বিকাল ৩টায় পরশুরাম পাইলট হাইস্কুল মাঠে উদ্বোধনি লেখা অনুষ্ঠিত হয়।

পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা শামসাদ বেগমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা ভাইস-চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস-চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল গফুর ভুইয়া, চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম, ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইয়াছিন শরীফ মজুমদার, পরশুরাম পৌরসভার কাউন্সিলর আবু শাহাদাৎ চৌধুরী লিটন, এনামুল হক এনাম, আবদুল মান্নান, ইউপি সদস্য সারোয়ারুর করিম চৌধুরী, মো.ইয়াছিন, রোবেল মজুমদার, আনোয়ার হোসেন হুমায়ুন, গোলাম কিবরিয়া মাছুম, ক্রিড়া সংগঠক বেলাল হোসেন, ছালে আহমেদ মজুমদার, মলয় রায় ও কামরান।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও বিভিন্ন জনপ্রতিনিধি।

উদ্বোধনী খেলায় বক্সমাহমুদ ইউনিয়ন বনাম চিথলিয়া ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় বক্সমাহমুদ ইউনিয়ন জয়লাভ করে।
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় এবং উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security