সোমবার, এপ্রিল ২২, ২০২৪

নির্বাচন কমিশনে নিয়োগ, বেতন-৩৯ হাজার টাকার বেশি

যা যা মিস করেছেন

নির্বাচন কমিশন সচিবালয়ের অধীনে অধীনে “Identification System For Enhancing Access to Services” (IDEA) (2nd Phase) প্রকল্পে (Package Name: 125 Pessonnel’s for the Project Office Operation) and (Package Name:  58 Pessonnel’s for the Project Office Operation) সর্ম্পূণ অস্থায়ী ভিত্তিতে (প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য) আউটসোর্সিং পদ্ধতিতে নিম্নোক্ত পদগুলোতে নিয়োগের লক্ষ্যে আউটসোর্সিং প্রতিষ্ঠান WEDO যোগ্য ও আগ্রহী প্রার্থীদের নিকট হতে আগামী ১৫/০৫/২০২২ তারিখ সকাল ১০.০০ টা থেকে ২১/০৫/২০২২ তারিখ রাত ১১.৫৯ টার মধ্যে আবেদনপত্র আহবান করা হচ্ছেঃ

পদের নাম – সহকারী প্রোগ্রামার
পদের সংখ্যা – ১৮

সাকুল্যে বেতন-
মেট্রোপলিটন এলাকায়- ৩৯,৬৩৩/-,
সিটি কর্পোরেশন এলাকায়- ৩৭,৪৩৩/-,
জেলা পর্যায়ে- ৩৬,৩৩৩/-

শিক্ষাগত যোগ্যতা/ অভিজ্ঞতা- 

  • কম্পউিটার র্পাসোনলে নয়িোগ বধিমিালা ২০১৯ অনুসার, যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকক্ট্রোনিক্স ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেনী বা সমমানের সিজিপিএ সহ  স্নাতক (সম্মান) বা সমমানের ডগ্রিী।
  •  নির্বাচন কমিশন সচিবালয়ের সমজাতীয় প্রকল্পের কার্যক্রমে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে যে কোন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রী থাকতে হবে এবং অভিজ্ঞদেরকে অগ্রাধিকার প্রদান করা হবে এবং বয়স শিথিলযোগ্য।

আবেদনের নিয়মাবলীঃ
আবেদনে ইচ্ছুক প্রার্থীরা আউটসোর্সিং প্রতিষ্ঠান WEDO ওয়েবসাইট www.wedobd.net এর Jobs অপশনে গিয়ে যে পদের জন্য আবেদন করতে ইচ্ছুক সে পদের নাম নির্বাচন করে আবেদন পত্র পূরণ করবে পাশাপাশি পদের নাম ও প্রার্থীর নাম উল্লেখ পূর্বক পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত jobs2wedo@gmail.com এই ইমেইলে পাঠাতে হবে (জীবনবৃত্তান্তটি বাংলায় হবে এবং এতে পিতা ও মাতার নাম, শিক্ষাগত যোগ্যতা, এনআইডি নম্বর, জন্মতারিখ, অভিজ্ঞতা, ঠিকানা ও মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে)। প্রাথমিক তালিকাভুিক্তর পর বাছাইকৃতদের পরীক্ষার স্থান, তারিখ ও সময় উল্লেখপূর্বক প্রার্থীর ইমেইলে এডমিট কার্ড পাঠিয়ে দেয়া হবে যা পরীক্ষার দিন প্রিন্ট করে সঙ্গে আনতে হবে। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের নিয়োগ দেয়া হবে। সকল কাগজপত্রের মূলকপি ও ১ সেট সত্যায়িত ফটোকপি মৌখিক পরীক্ষার সময় সাথে আনতে হবে। পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না । বিস্তারিত জানতে ভিজিট করুন আউটসোর্সিং প্রতিষ্ঠান WEDO এর ওয়েবসাইটে www.wedobd.net

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security