বুধবার, মে ২২, ২০২৪

সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা

যা যা মিস করেছেন

সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা।জীবনসঙ্গীর সঙ্গে একাকিত্বে রোম্যান্স করতে চান? যত খুশি ঘনিষ্ঠ হতে চান? অভিনব এই সুযোগ এনে দিয়েছে এক বিমান সংস্থা।

৪৫ মিনিটের একটি প্যাকেজ এটি। এর জন্য খরচ করতে হবে ৯৯৫ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭৫ হাজার টাকা। এই অভিনব সুযোগ এনে দিচ্ছে আমেরিকার লাস ভেগাসের এক বিমান সংস্থা।

বিমান সংস্থাটি জানিয়েছে, বিমানের ভিতরে যেখানে যুগল ঘনিষ্ঠ হবেন, সেই জায়গা পুরো পর্দা দিয়ে ঢেকে দেওয়া হবে। বিমানে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রাখা হবে। শুধু তাই নয়, পাইলটের জন্য থাকছে কড়া নিষেধাজ্ঞা। ককপিট ছেড়ে বেরোতে পারবেন না পাইলট। যুগলের আশপাশে যাওয়ার অনুমতি দেওয়া হবে না তাঁকে। তবে বিমানটি লাস ভেগাস থেকে উড়ে খুব বেশি দূর যাবে না।

এই পরিষেবা দেওয়ার জন্য ৪১৪টি বিমান নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা অ্যান্ডি জনসন। শুধুমাত্র যুগলের জন্যই এই পরিষেবা দেওয়া হবে। ওই সংস্থার সদস্যপদও গ্রহণ করা যাবে। বিমানের ভিতরে রোম্যান্সের উপযুক্ত পরিবেশ এবং সাজসজ্জা থাকবে।

শুধু রোম্যান্স বা ঘনিষ্ঠ হওয়ার জন্য নয়, বিয়ের জন্যও এই বিমান ভাড়া নেওয়া যেতে পারে বলে জানিয়েছে সংস্থাটি। তবে তার জন্য খরচ করতে হবে ১ হাজার ১৯৫ ডলার। আরও ১০০ ডলার খরচ করলে রোম্যান্টিক খাবারও দেবে বিমান সংস্থাটি। এবং একই সঙ্গে রোম্যান্স করতে হলে মোট প্যাকেজের দাম দিতে হবে ১ হাজার ৫৯৫ ডলার।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

সুত্র: আনন্দ বাজার অনলাইন

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security