রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

শামীম ওসমানের প্রেস কনফারেন্সের প্রতিক্রিয়ায় যা বললেন আইভী

যা যা মিস করেছেন

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সোমবার এক সংবাদ সম্মেলনে নিজের অবস্থান স্পষ্ট করেছেন শামীম ওসমান। তিনি নৌকার পক্ষে নামার ঘোষণা দিয়েছেন।

সংবাদ সম্মেলন করে শামীম ওসমান নিজের অবস্থান পরিষ্কার করেছেন এমন প্রশ্নের জবাবে সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি এই ব্যাপারে কোনো কথাই বলতে চাই না। আমি কোনো অভিযোগও করিনাই। আমি তৈমুর আলম খন্দকারেরর বিরুদ্ধে কথা বলেছি। আমি আমার জনগণকে নিয়ে আছি, আমি আমার জনতা নিয়েই থাকতে চাই। কে কি বলল না বলল সেটা আমার বিবেচ্য বিষয় নয়। আমার বিবেচ্য বিষয় হলো- আমার প্রতিদ্বন্দ্বী আমাকে কি বলল, আমাকে সেটা খন্ডন করতে হবে। আমি অন্য কোথাও কোনো কথা বলতে চাই না।

সেলিনা হায়াৎ আইভী বলেন, সবসময় সব কথা বলার কোনো প্রয়োজন নাই। আমার নৌকার জোয়ার এমনিই উঠেছে। এই শহরে (নবীগঞ্জ, বন্দর, কদম রসুল, সোনাকান্দা, সিদ্ধিরগঞ্জ, নদীর ওপার, নারায়ণগঞ্জ) নৌকার এমন জোয়ার উঠেছে, এই জোয়ার কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ। আমি বেশি কথা বলতে চাই না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security