রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

ঝালকাঠি জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

যা যা মিস করেছেন

আরিফুর রহমান,ঝালকাঠি প্রতিনিধি:  নানা জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে ঝালকাঠি জেলা শাখার ২৯ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এ কমিটির সভাপতি-সম্পাদক ছাড়াও সহ-সভাপতি ১২ যুগ্ম-সম্পাদক ৮ এবং সাংগঠনিক সম্পাদক ৭ জনের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটি ঘোষণার তথ্য জানানো হয় । এক বছরের জন্য অনুমোদন দেয়া ঝালকাঠি জেলা ছাত্রলীগের এ কমিটিতে আবদুল্লাহ আল মাসুদ মধু সভাপতি এবং তরিকুল ইসলাম পারভেজ কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া সহ-সভাপতি হলেন- পঙ্কজ কুমার দে,সোহাগ খান সরওয়ার, শেখ সজিব , উজ্জ্বল মজুমদার , নাদিম মাহমুদ, মেহেদী হাসান অনিম,রুহুল আমিন, তরিকুল ইসলাম তারেক, রুবেল সিকদার, রেজাউল করিম সাদ্দাম , আলী ইমাম খান অনু, জুলফিকার আলি রকি।

যুগ্ম-সম্পাদক হলেন-আতিকুল ইসলাম হৃদয় , রইস আহমেদ অন্তু, অভিজিৎ শাহ শান্ত, তওহীদুল ইসলাম, শুভাশিস সেন গুপ্ত, রেদোয়ান মুবিন রিথন, আলফি শাহরুন শুভ, আতাউর রহমান খান মাইনুল।

সাংগঠনিক সম্পাদক হলেন-তজবী তরিকুল মুছা, মিজানুর রহমান আপন, আসাদুজ্জামান সৌরভ, নয়ন চন্দ্র বাড়ৈ,মাহিদুল ইসলাম মিশুক, কাজী সাজিদুল ইসলাম, চৌধুরী সোহান আহম্মেদ সাদ্দাম ।

জানাগেছে,সর্বশেষ ২০১৫ সালের ২০ জুলাই শফিকুল ইসলাম শফিক ও এস এম আল-আমীনকে সভপতি-সম্পাদক করে ঝালকাঠি জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল। অবশেষে জেলা ছাত্রলীগের ওই কমিটির প্রায় ৬ বছর ৩মাস পরে এ কমিটি দেয়া হলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security