রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

খালিয়াজুরী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী গোলাম রাব্বানী জব্বার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন গোলাম রাব্বানী জব্বার। তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার ও প্রয়াত উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারের ছোট ভাই।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তার মনোনয়ন পাওয়ারর বিষয়টি নিশ্চিত করেন। আগামী ৭ অক্টোবর খালিয়াজুরী উপজেলা পরিষদ উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে দলীয় প্রার্থী হিসেবে গোলাম রাব্বানী জব্বারের নাম ঘোষণার পর উপজেলা তার সমর্থকরা মিষ্টি বিতরণ করেন।

খালিয়াজুরী উপজেলা পরিষদ উপনির্বাচনে নৌকার প্রার্থী গোলাম রাব্বানী জব্বার মুঠো ফোনে স্থানীয় সাংবাদিকদের বলেন, খালিয়াজুরী উপজেলাবাসী ‘জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আশা করি, আগামী নির্বাচনে সব ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকরা নৌকাকে জয়ী করতে কাজ করবেন। নির্বাচনে বিজয়ী হয়ে হাওরদ্বীপ উপজেলা খালিয়াজুরীর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা কথা তিনি জানান।

উল্লেখ্য, চলতি বছরের গত ১৬ ফেব্রুয়ারী খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এরপর পদটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন। প্রয়াত উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার ২০১৯ সালে ১০ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে বিজয়ী হয়েছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security