শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

যে কারণে টিকটকে অ্যাকাউন্ট খুললেন পাকিস্তানের প্রেসিডেন্ট

যা যা মিস করেছেন

এবার বিতর্কিত বিনোদনমূলক অ্যাপ টিকটকে অ্যাকাউন্ট খুললেন পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি। নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেছেন। বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর দ্য ডনের।

জানা গেছে, গত শুক্রবার টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন প্রেসিডেন্ট আলভি। পরে এ তথ্য তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। সেখানে টিকটক অ্যাকাউন্টের লিংকও দিয়ে দেওয়া হয়। দেশের তরুণদের মধ্যে ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতেই তার এ উদ্যোগ বলে জানানো হয়।

তবে কেউ কেউ এ বিষয়টি নিয়ে সমালোচনা করছেন। একজন লিখেছেন, তার এ উদ্যোগ আমাকে হতাশ করেছে। অবশ্য এটাও ঠিক যে দেশের নিষ্কর্মা তরুণদের বার্তা দিতে এমন উদ্যোগ দরকার ছিল। কারণ, তারা অধিকাংশ সময় এ ধরনের অপ্রয়োজনীয় জিনিস দেখেই কাটিয়ে দেয়।

আরেকজন টুইটার ব্যবহারকারী প্রেসিডেন্টকে রীতিমতো নাচের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ‘আপনি টিকটকে থাকবেন আর নাচের চ্যালেঞ্জ নেবেন না, তা হয় না।’ উল্লেখ্য, ব্যবহারের দিক থেকে জনপ্রিয় হলেও টিকটক নিয়ে বিতর্ক রয়েছে। এমনকি পাকিস্তানেও অ্যাপটি নিষিদ্ধের দাবি জানানো হয়েছিলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security