সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বিশ্ববিদ্যালয় এলাকায় সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত দুই

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) এলাকায় কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে পণ্যবাহী ট্রাক ও মটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। এতে একজন কলেজ শিক্ষকসহ দুই জন নিহত হয়েছেন। বুধবার (১৪ জুলাই) সকাল ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত শফিউল আজম (৫০) এর বাড়ি কুষ্টিয়া মিরপুর উপজেলায়। তিনি সাতক্ষীরা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক। নিহত অপর ব্যক্তির নাম এনামুল হক (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ইসলামী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় গেইটের সামনে কুষ্টিয়াগামী একটি মালবাহী ট্রাক ঝিনাইদহমুখী একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক শফিউল নিহত হন। আহত আরেকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া হাইওয়ে চৌড়হাস পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জুলহাস উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security