সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ভোলার ইলিশায় গলায় ফাঁস দিয়ে দুই সন্তান জননীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

আবদুল হান্নান, ভোলা:

ভোলার সদর উপজেলার পূর্ব ইলিশার ২ং বাঘার হাওয়া গ্রামে বিলকিস বেগম(৩৩) গলায় তার নিজ ওড়না ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (৩জুলাই) বিকাল ৫টায় সময় পূর্ব ইলিশার ২নং বাঘার হাওলা গ্রামের ব্যারিস্টার কাচারী সংলগ্ন গুচ্চগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিলকিস বেগম (৩৩) ওই গ্রামের দিনমজুর জসিমের স্ত্রী ও একই গ্রামের মানিক বেপারির মেয়ে। তাঁর দুইটি পুত্র সন্তান রয়েছে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই গৃহকর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনদের দাবি বিলকিসের প্রথম পুত্র সন্তান হওয়ার পর থেকেই তাঁর উপর অমানবিক নির্যাতন চালাতো জসিম। যা নিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার সালিসি বৈঠকও হয়েছে। মেয়ের সুখের কথা চিন্তা করে পরিবার একাধিকবার যৌতুকও দিয়েছিল। তবুও বন্ধ হয়নি জসিমের অমানবিক নির্যাতন।

সবশেষ গতকাল রাতেও তাকে অমানবিক নির্যাতন করে জসিম। সেই নির্যাতন সইতে না পেরে শনিবার জসিম কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে গেলে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে বিলকিস।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান জানান,
প্রাথমিক সুরতহাল করে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।
তবে অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security