বুধবার, এপ্রিল ১০, ২০২৪

নেত্রকোনার দুর্গাপুরে সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলা সদর ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষনা করা হয়েছে। রবিবার (২০ জুন) দুপুরে স্বাস্থ্য বিধি মেনে বেসরকারি উন্নয়ন সংস্থা সারার সহযোগিতায় ইউনিয়ন পরিষদ মিলনাতায়নের এ বাজেট পেশ করা হয়।

ইউনিয়ন পরিষদ সচিব মাজহারুল ইসলামের সঞ্চালনায় এক কোটি ২৭ লাখ ২৮ হাজার ৪৫২ টাকার উন্মুক্ত বাজেট পেশ করেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমীক সুপার ভাইজার ও ওই ইউনিয়নের ট্যাগ অফিসার মো. নাসির উদ্দিন, সারা সংস্থার ময়মনসিংহ অঞ্চলের প্রোগ্রাম কো- অর্ডিনেটর অরন্য চিরান, এরিয়া ম্যানেজার মো. মজিবুর রহমান, ইউপি সদস্য আব্দুল আলম, কিতাব আলী, শফিকুল ইসলাম, মোছা. ছুলেমা খাতুন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাজেট অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনায় ইউপি চেয়ারম্যান বলেন, বাজেট হচ্ছে একটি ইউনিয়নের অর্থ বছরের বিভিন্ন ধরনের উৎস হতে কি পরিমান অর্থ আয় হয় এবং তা জনকল্যাণে কিভাবে ব্যয় করা হয় তারই একটি পূর্ব পরিকল্পনা। যাহা ইউনিয়নবাসীর জানার অধিকার শুধু নয়, জনগণের সুচিন্তিত মতামত প্রনয়নের ভিত্তিতে সচেতন ইউনিয়ন বাসীর সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে সকল উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনায় সহযোগিতায় করাই সুনাগরিকের দায়িত্ব। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্যাক্স পরিশোধ করা ,বাল্য বিবাহ রোধে সকলের সহায়তা কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত সকলেই এ বাজেটকে সাধুবাদ জানিয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security