বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে : প্রধানমন্ত্রী

যা যা মিস করেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের যে সংবিধান দিয়ে গেছেন সেখানে মানুষের মৌলিক অধিকারের কথা বলা হয়েছে। সংবিধানে গৃহের অধিকার, শিক্ষার অধিকারের কথা বলা হয়েছে। ক্ষমতা গ্রহণের পর থেকেই আমরা মানুষের মৌলিক অধিকার নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

আজ রবিবার সকালে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের ঘর দেওয়ার কার্যক্রম উদ্বোধন করে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন, ৭৫ এর পরে যারা ক্ষমতা এসেছিল তারা লুটপাটের রাজনীতি করেছে। মানুষের ভাগ্য উন্নয়ন তাদের লক্ষ্য ছিল না।

প্রধানমন্ত্রী আরও বলেন, প্রত্যেক মানুষের একটা ঠিকানা তৈরিরর লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। তবে এটা শুধু আশ্রয়ন প্রকল্পের মাধ্যমেই নয়, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগেও এ খাতে কাজ হচ্ছে। এছাড়া আমাদের সচিবরা, বিভিন্ন বাহিনীগুলোও গৃহহীনদের বাড়ি করে দিয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security