শনিবার, মে ২৫, ২০২৪

পর্যটন নগরী শ্রীমঙ্গলে ঈদের নামাজ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদের নামাজ পড়তে হাজারো মানুষের ঢল নামে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের হবিগঞ্জ রোডস্থ শ্রীমঙ্গল উপজেলার ‘কেন্দ্রীয় শাহী ঈদগাহ’সহ বিভিন্ন ঈদগাহ এবং মসজিদ ঈদের নামাজ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার প্রথম জামাতের ইমামতি করেন শ্রীমঙ্গল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মতিউর রহমান নিজামী, ২য় জামাত সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন ইমাম ও খতিব হাফেজ মাওলানা জামাল উদ্দিন এবং তৃতীয় জামাত সকাল ৮টা ১৫ মিনিটের অনুষ্ঠিত হয়।

রেলওয়ে স্টেশন জামে মসজিদ: শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন প্লাটফর্ম-এ দুইটি জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল সাড়ে ৭টায়। প্রথম জামাতে ইমামতি করেন মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা হিফজুর রহমান হেলালী এবং ২য় জামাত সকাল ৮ টা ১৫ অনুষ্ঠিত হয়। ইমামতি করেন মসজিদের মুয়াজ্জিন হাফেজ আব্দুল মুমিন।

উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ: শ্রীমঙ্গল উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা ফেরদাউস আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের শ্রীমঙ্গল কমলগঞ্জ ৪ আসনে কৃষি মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, শ্রীমঙ্গল পৌর মেয়র মহসিন মিয়া, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব প্রমুখ।

নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া মোনাজাত করা হয়।
পর্যটন নগরী শ্রীমঙ্গলের শাহী ঈদগাহ এলাকা ঘিরে ছিলো সর্বচ্চো নিরাপত্তা ব্যবস্থা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ