শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

নিখোঁজের দু’দিন পর বাইক-রাইডারের মৃতদেহ হাওরে

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নিখোঁজের দুদিন পর ভাড়ায় চালিত রাজিব মিয়া (৩৬) নামে এক বাইক-রাইডারের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুইয়ার ইউনিয়নের ভাটিয়া হাওরে এক মৎস্য খামার থেকে মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজিব মোহনগঞ্জের দেওথান গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ভাড়ায় মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন এবং নিহতের চার বছর বয়সি একটি কন্যা সন্তান রয়েছে জানা গেছে।

এরআগে গত বুধবার রাতে থেকে রাজিবের সন্ধান পাচ্ছিল না পরিবার ও স্বজনেরা এবং এঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ বলে জানায় নিহতের এক স্বজন।

আকককৃত হলো- উপজেলার হাটমিয়া গ্রামের স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম মোহন (৪০) ও ভাটিয়া সুয়াইর গ্রামের আবুল কালাম (৪৫)।

নিহত রাজিবের পরিচিত স্বজন ও সম্পর্কে চাচাতো ভাই পরিচয় দেয়া তালগাঁও গ্রামের ধান ব্যবসায়ী নাঈম মিয়া বলেন, গত বুধবার রাতে মোটর সাইকেল ভাড়া নিয়ে মোহনগঞ্জ থেকে ভাটিয়া (মোহনদের) এলাকায় আসে। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না ।

সন্ধান না পেয়ে ভাড়ায় মোটর সাইকেল চালায় রাজিবের অন্যান্য সহকর্মীরা খোঁজখুজি করতে থাকে। এক পর্যায়ের আজ (শুক্রবার) বেলা সাড়ে ১১টার দিকে ভাটিয়া সুয়াইর হাওরে এক মৎস্য খামারে রাজিবের মৃতদেহ ভাসতে দেখতে পাওয়া যায়।

তিনি আরও জানান, খবর দেয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এঘটনায় কথাবার্তায় সন্দেহ পোষন হলে রেজাউল করিম মোহন ও আবুল কালামকে আটক করেছে পুলিশ।

সুয়াইর ইউপি’র চেয়ারম্যান কামরুল হাসান মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় আমার এক ইউপি সদস্য মোহনকে আটক করেছে পুলিশ।

এবিষয়ে কথা বলার জন্য মোহনগঞ্জ থানার ওসি মো. আবদুল আহাদ খানের সাথে কয়েকবার যোগাযোগ করা হলে তিনি ফোন না ধরায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পরে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ.কে.এম. মনিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, খবর পেয়ে নেত্রকোনা থেকে ঘটনাস্থলের দিকে যাচ্ছি। এখন রাস্তার মধ্যে রয়েছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security