শনিবার, মে ৪, ২০২৪

“কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা”

যা যা মিস করেছেন

জাককানইবি প্রতিনিধি:

স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ পেয়েছে বাংলাদেশ।জাতিসংঘের কমিটি ফর ডেভেলপমেন্ট পলিসি বা ইউএন-সিডিপির চেয়ার টেফারি টেসফাসো শুক্রবার রাতে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। নিউ ইয়র্কে সিডিপির পাঁচ দিন ব্যাপী ত্রিবার্ষিক পর্যালোচনা সভা শেষে এই ঘোষণা আসে।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হওয়ায় সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল হাসান রাকিবসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় রাকিবুল হাসান বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জাককানইবি শাখা ছাত্রলীগ। দেশরত্ন ক্ষমতায় আসার মাধ্যমেই এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। যেখানে মানুষ না খেয়ে থাকতো আর এখন সচ্ছলভাবে জীবন ধারণ করছে।

উল্যেখ্য, জাতিসংঘের নিয়ম অনুযায়ী, কোন দেশ পরপর দুটি ত্রিবার্ষিক পর্যালোচনায় উত্তরণের মানদণ্ড পূরণে সক্ষম হলে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের চূড়ান্ত সুপারিশ পায়। বাংলাদেশ দ্বিতীয় বারের মতো মানদণ্ডগুলো অর্জন করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security