রবিবার, মে ৫, ২০২৪

শপথ নিলেন পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

যা যা মিস করেছেন

আবুল কালাম আজাদ  (জেলা প্রতিনিধি)  :  শপথ গ্রহণ করলেন পাংশার নবনির্বাচিত পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ। তৃতীয় ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচনে বিজয়ী পাংশার মেয়র এবং ১২ জন কাউন্সিলর শপথ নিয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ঢাকা বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান তাদের শপথবাক্য পাঠন করান। এক অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে ঢাকায় শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পৌরসভার নবনির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মাস্টার আজ পৌর মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন। পরে একই অনুষ্ঠানে রাজবাড়ীর পাংশা পৌরসভার ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর ও ৯ জন পুরুষ কাউন্সিলর শপথবাক্য পাঠ করেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে শপথ বজায় রেখে আগামী দিনে স্থানীয় সরকারের প্রতিটি ক্ষেত্রে পরিচালনা করতে হবে। রাগ-অনুরাগ এর বশবর্তী হয়ে কখনও কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না।

রাষ্ট্রীয় সেবা ও সামাজিক সুযোগ-সুবিধাসহ অনেক আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই নাগরিকদের আশা পূরণ করা আপনাদের নৈতিক দায়িত্ব। আপনাদের তাদের পাশে থাকতে হবে। এছাড়া দেশের আইন-শৃঙ্খলার প্রতি আপনাদের সর্বদা অনুগত থাকতে হবে। কোনোভাবেই জনবিশৃঙ্খলা সৃষ্টি হয় এমন কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না।

এ সময় আগামীতে সবাইকে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে সমাজের প্রতিটি স্তরে দায়িত্বশীল ভূমিকা রাখারও আহ্বান জানান বিভাগীয় কমিশনার।

পাংশার নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের এই শপথগ্রহণ অনুষ্ঠানে স্থানীয় সরকার ঢাকা বিভাগের পরিচালক, উপ-পরিচালক ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এর আগে গত ৩০ জানুয়ারি পৌর নির্বাচনের তৃতীয় দফায় রাজবাড়ীর পাংশা অঞ্চলের এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security