সোমবার, মে ৬, ২০২৪

ভোটে হেরে রাস্তায় ব্যারিকেড দিয়ে ৫ পুলিশ সদস্যকে মারপিট

যা যা মিস করেছেন

তৃতীয় ধাপে শনিবার দেশের ৬২টি পৌরসভায় ভোট অনুষ্ঠিত হয়। এই ভোটকে কেন্দ্র করে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভায় পাঁচ পুলিশ সদস্যকে পিটিয়েছে দুই কাউন্সিলর প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা। এ ঘটনায় আহত ওসিকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাতে মির্জাপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের আম্মাতুননেছা ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

মির্জাপুর থানার সেকেন্ড অফিসার মো. রুবেল হোসেন জানান, ৪নং ওয়ার্ডের আম্মাতুননেছা ভোটকেন্দ্রে দিনভর শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে হাফিজুর রহমান টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে বিজয়ী হন।
ফলাফল ঘোষণা করে ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল নিয়ে আসার পথে ভোটকেন্দ্রের কিছুটা দূরে পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া ও সাজু মিয়ার নেতৃত্বে তাদের কর্মী সমর্থক রাস্তার ওপর গাছের গুড়ি ফেলে ব্যারিকেড দিয়ে ওসির গাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয় ওসির গাড়ি।

এ সময় ওসি মো.রিজাউল হকসহ ৫ জন কমবেশি আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওসিকে আহতাবস্থায় জামুর্কি সরকারি স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security