সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মুজিব বর্ষে কেউ গৃহহীন থাকবে না: জেলা প্রশাসক

যা যা মিস করেছেন

আমিনুল হক, সুৃনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জে গৃহহীন ও ভূমিহীন ৪০৭টি পরিবারের মাঝে আগামী ২৩ জানুয়ারী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে চাবি ও দলিল হস্তান্তরের মধ্যে দিয়ে উদ্বোধন করবেন।

তিনি বলেন মুজিব বর্ষে কেউ গৃহহীন থাকবে না। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন এসব কথা বলেন।

তিনি বলেন জেলায় এ পর্যন্ত ৩৯০৮টি ঘর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বরাদ্দ হয়েছে। তন্মধ্যে ৪০৭টি ঘর উদ্বোধন হবে। প্রতিটি ঘরের মূল্য ১ লাখ ৭১ হাজার টাকা ধরা হয়েছে। এভাবে জেলায় মোট ঘর বাবদ ৬৬ কোটি ৮২ লাখ টাকা এসেছে।

ঘর নির্মাণে কোথাও টাকা নেয়ার অভিযোগ উত্থাপন হলে কর্তৃপক্ষকে জানাবেন। এ সময় উপস্থিত ছিলেন সুৃনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. শরিফুল ইসলাম,সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. শামছুন্নাহার বেগম শাহান,পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, সহসভাপতি বিজন সেন রায়, রওনক আহমেদ বখত, মিজানুর রহমান মিজান, এটিএন বাংলা,এটিএন নিউজ এর প্রতিনিধি ও দৈনিক সুৃনামগঞ্জ খবরের সম্পাদক প্রকাশক পংকজ কান্তি দে, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, প্রথম আলো প্রতিনিধি খলিল রহমা,,বিশিষ্ঠ ব্যবসায়ী দৈনিক সুনামকণ্ঠের উপদেষ্টা মন্ডলীর সভাপতি মো. জিয়াউল হক, সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল হক, হিমাদ্রী শেখর ভ দ্র, সাংবাদিক সেলিম আহমদ তালুকদার, মানব তালুকদার, বিন্দু তালুকদার প্রমুখ।

এ সময় সাংবাদিকরা জেলার বিভিন্ন উপজেলার ঘর নির্মাণে অনিয়মের চিত্র তুলে ধরেন। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শরীফুল ইসলামসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security