শুক্রবার, জুন ৭, ২০২৪

হবিগঞ্জের বাহুবলে এক যুবকে কুপিয়ে হত্যা

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জেের বাহুবলে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে আলমগীর মিয়া (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) মধ্যে রাতে উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজারে এ ঘটনা ঘটে।
নিহত আলমগীর উপজেলার পুটিজুরী ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার পুত্র। নিহত আলমগীর তার পরিবারেেরএকমাত্র উপার্জনক্ষম ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল ও সিএনজি নিয়ে একদল দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করে। এসময় ধারালো অস্ত্রের গুরুত্ব আলমগীরের মাথায় দিলে ঘটনাস্থলেই মারা যান। আলমগীরের সঙ্গে থাকা তার বন্ধু মুন্না ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু উপজেলার যাদবপুর গ্রামের মুন্না জানান, গত ৬ জানুয়ারি মুগকান্দি গ্রামের মজনু শাহর উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামে এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের। মঙ্গলবারও তাদের সঙ্গে বড়চর গ্রামের হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের ওয়াজে ধাক্কাধাক্কি হয়। এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুুল ইসলাম জানান, এ ঘটনায় ৩ জনকে থানায় আনা হয়েছে জিজ্ঞাসাবাদ করার জন্য । তদন্ত সাপেক্ষে তাদের নাম জানা যায়নি। তবে এখনও পর্যন্ত কোন ধরনের অভিযোগ পত্র পাই নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security