বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মডেল থানা কর্তৃক নেত্রকোনায় ৭ জুয়ারি আটক

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোনা মডেল থানা পুলিশ জুয়া খেলার আসর হতে সাত জুয়ারিকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু শেষে রবিবার দুপুরের দিকে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আটককৃতরা হলো- নেত্রকোনা পৌরশহরের বড়গাড়া এলাকার মৃত হাছেন আলীর ছেলে মো. মাসুদ মিয়া (৩৫), ছোটগাড়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে শামীম মিয়া (২৭), মৃত আবুল কালামের ছেলে সুমন মিয়া (৩০), আইয়ুব আলীর ছেলে মোখলেছ আলী (৪০) ও মৃত হাসিম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২৮) এবং সাতপাই এলাকার মৃত নূর হোসেনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৫) ও মৃত আ. গনির ছেলে মো. বিল্লাল মিয়া (৩৮)।

নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদের দিক নির্দেশনায় ও মডেল থানার ওসির সার্বিক তত্ত্বাবধানে গত শনিবার রাত সোয় ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় সাতপাই কেডিসি এলাকার জনৈক ফারুক মিযা চায়ের দোকানের সামনে খালি জায়গায় থাকা ট্রাকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

নেত্রকোনা মডেল থানার ওসি মো. আবুল কালাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের শেষে আজ (রবিবার) আদালতে সোপার্দ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ