শুক্রবার, জুন ১৪, ২০২৪

যশোরে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ দুই বোন আটক

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর র‌্যাব-৬, সিপিসি- ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল শুক্রবার ( ৩১ শে মে) রাত আনুমানিক বারোটায় ও আজ শনিবার (১ লা জুন) যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৯ হাজার ৮ শত পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী দুই বোন মিসেম ফরিদা বেগম (৪৯) ও মোছাঃ ফাতেমা বেগম (৩৫)কে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত ফরিদা যশোর জেলার কোতোয়ালি মডেল থানাধীন বকচর (কবরস্থান রোড) এর লুৎফর রহমানের মেয়ে ও তার আপন বোন ফাতেমা বকচর ( মাঠ পাড়া) এর সেলিম গাজীর স্ত্রী।
ঘটনার বিবরণ অনুযায়ী যশোর র‌্যাব-৬, সিপিসি- ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল শুক্রবার আনুমানিক রাত বারোটায় যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বকচর (কবরস্থান রোড) এলাকার ফরিদা বেগম এর বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির নিজ শয়ন কক্ষের এটাচড বাথরুমের ভেতর হাইকমোডের ফ্লাশ ট্যাংকির ভিতর থেকে ৯ হাজার ৮ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায়, তার বোন ফাতেমার নিকট আরো বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট আছে। গ্রেফতারকৃত আসামী ফরিদার দেওয়া তথ্য মতে আভিযানিক দলটি যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বকচর (মাঠপাড়া) এলাকায় অবস্থিত ফাতেমা বেগমের বাড়িতে আজ শনিবার আনুমানিক দেড়টায় অভিযান পরিচালনা করে শয়ন কক্ষের স্টীলের বাক্সে লুকিয়ে রাখা আরো ১০,০০০(দশ হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
আসামীদের নিকট হতে সর্বমোট (৯,৮০০+১০,০০০)= ১৯ হাজার ৮শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্বার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানায়, তারা বিভিন্ন অবৈধ পন্থায় সল্প মূল্যে চট্টগ্রাম ও কক্সবাজার হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় করে যশোর জেলা সহ আশেপাশের বিভিন্ন জেলায় অধিক দামে সরবরাহ/বিক্রয় করে থাকে। তারা আপন দুই বোন দীর্ঘ দিন যাবৎ পরস্পরের সহযোগীতায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো বলেও তারা স্বীকার করে।
এ সংক্রান্ত বিষয়ে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় মামলা দায়ের করে আসামিদের হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ