বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ আহত-৫

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন (নেত্রকোনা প্রতিনিধি) : মদন-নেত্রকোণা সড়কের কাইটাইল ইউনিয়নের কেশজানী জামতলা নামক স্থানে গত সোমবার সকালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়েছে।

আহতদের মধ্যে পুলিশ সদস্য লতিফ মিয়া, ফজলু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী আহত কোকিল মিয়াকে নেত্রকোণা সদর আধুনিক সদর হাসপাতাল ও মন্নাফ মিয়া, লিটন মিয়াকে মদন হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, সোমবার সকালে মদন থেকে যাত্রী বোঝাই সিএনজি নেত্রকোণার উদ্দেশ্যে রওনা হয়ে উপজেলার কেশজানী জামতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক নেত্রকোণা থেকে আসা ফ্রিজ ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, দুর্ঘটনার স্থান থেকে ট্রাকটি আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security